Kalyani ITI More Durga Puja 2023: Twin Tower Pandal – Location, Budget,

  

Kalyani ITI More Durga Puja 2022:  Twin Tower – Location, Budget :

Kalyani ITI More Durga Puja 2022:  Twin Tower – Location, Budget


 সবাইকে হ্যালো এবং শুভ দুর্গা পূজা!


 এটি আবার বছরের সেই সময় যখন কল্যাণীর রাস্তাগুলি গানের শব্দ, হাসি এবং সুস্বাদু খাবারের গন্ধে ভরে যায়।  আগামী পাঁচ দিন আমরা দেবী দুর্গা এবং অসুর রাজা মহিষাসুরের উপর তার বিজয় উদযাপন করব।


 এই বছর, Kalyani Iti More Durga Puja 2022 এবারের থিম টুইন টাওয়ার যা ইতি মধ্যে দর্শকের মধ্যে সাড়া ফেলে দিয়েছে সে কারণেই পূজাটি আরও বেশি বিশেষ হবে।  আমরা সমগ্র পশ্চিমবঙ্গ এবং তার বাইরে থেকে প্রচুর ভক্ত এবং দর্শনার্থীদের উপস্থিতি আশা করছি।

 সুতরাং, আপনি পূজায় নিয়মিত হন বা এটি আপনার প্রথমবার, আমরা আপনাকে উত্সবে আমাদের সাথে যোগ দেওয়ার জন্য স্বাগত জানাই।  আমরা আপনাকে একটি স্মরণীয় অভিজ্ঞতা দিতে চলেছি গ্যারান্টি!


তবে এবার আসুন কল্যাণী আই টি আই মোড় দুর্গাপুজো 2022 সম্পর্কে কিছুটা জেনে নি।

প্রতিবছর দুর্গাপুজোতে Kalyani Iti More Durga Puja নতুন নতুন চমক নিয়ে এসে হাজির হয়। তবে এবারের চমকটি অন্যান্য বারের তুলনায় আলাদা। কেননা এবার Kalyani Iti More Durga Puja 2022 কমিটি থেকে যে থিমটি বানানো হয়েছে। সেদিন বিখ্যাত টুইন টাওয়ারের আদলের।


Kalyani Iti More Durga Puja 2022 Twin tower টি ইতিমধ্যে জনগণের দৃষ্টি আকর্ষণ করেছে। ইতিমধ্যেই জনগণের প্রচণ্ড ভিড় দেখা গেছে Kalyani Iti More Durga Puja 2022  কমিটির প্রাঙ্গনে।

এবারের Kalyani Iti More Durga Puja 2022  থিম টুইন টাওয়ার যার উচ্চতা 148 ফিট। যা ৪৪ তলা বিল্ডিং এর উচ্চতার সমান।  ৭০ জন প্রতিনিয়ত পরিশ্রমের মাধ্যমে তৈরি করেছে Kalyani Iti More Durga puja 2022 Twin Tower pandal টি.

Kalyani Iti More Twin Tower Pandal Location :



Kalyani ITI More Durga Puja Budget 2022 : 

এখন প্রশ্ন হচ্ছে ! Kalyani ITI More Durga Puja 2022 Budget কত হতে পারে ? অন্যান্য বছরে তুলনায় এবারের বাজেট যে অনেক সংখ্যক বেশি সে বিষয়ে কোনো সন্দেহ নেই। কিন্তু নির্দিষ্ট কত বাজেট হতে পারে সে বিষয়ে এখনই খোলাখুলি বলা যাচ্ছে না। 

Kalyani ITI More Durga Puja 2022:  Twin Tower – Location, Budget



কেননা Kalyani Iti More Durga Puja কমিটি তরফ থেকে এ বিষয়ে কোনো তথ্য এখনও প্রদান করেনি। তবে আশা করা যায় পরবর্তীতে Kalyani Iti More Durga Puja 2022  এর প্যান্ডেল তৈরি করতে কত খরচ হয়েছে সে বাজেট সম্পর্কে একটি তথ্য আমাদের সামনে আসবে।
তবে অনুমান করা যায় এরকম বিরাট একটি প্যান্ডেল করতে তৈরি করতে ঠিক কি পরিমান টাকা খরচ হতে পারে।

Kalyani ITI More Twin Tower Durga Puja 2022 Theme :


এবারের কল্যাণী আইটিআই মোড় দুর্গা পূজা ২০২২ ( Kalyani Iti More Durga Puja 2022 ) এর বিশেষ আকর্ষণ হচ্ছে মালয়েশিয়া টুইন টাওয়ারের আদলে ৪৪ ফিট উচ্চতা বিশিষ্ট টুইন টাওয়ার।

Kalyani আইটিআই মোর দুর্গাপূজা ২০২২ (Twin Tower) Height,


অন্যান্য বারের তুলনায় এবার সম্পূর্ণ আলাদা রূপে হাজির হয়েছে কল্যাণী আইটিআই মোট দূর্গা পূজা কমিটি ( Kalyani Iti More Durga Puja 2022 ) এবারের বিশেষ আকর্ষণ মালয়েশিয়ার টুইন টাওয়ার (Twin Tower Kalyani) । ৭০ জন শ্রমিক প্রতিনিয়ত কঠোর পরিশ্রমের মাধ্যমে এই Twin Tower  টুইন টাওয়ারটি তৈরি করেছেন। টুইন টাওয়ারটির Twin Tower  উচ্চতা ১৪৮ ফিট। যা ৪৪টি বিল্ডিং এর উচ্চতার সমান। 














Post a Comment

0 Comments